নেতাদের জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচারে ক্ষোভ দক্ষিণ জেলা বিএনপি’র

১১

এস আলম গ্রুপের ওয়্যার হাউজ থেকে দামি দামি গাড়ি সরানো নিয়ে নেতাদের জড়িয়ে বিভ্রান্তিকর ও ভিত্তিহীন সংবাদ প্রচার করা ক্ষোভ প্রকাশ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির নেতা-কর্মীরা।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে সংগঠনটির দলীয় কার্যালয় দোস্ত বিল্ডিংয়ে আয়োজিত সংবাদ সম্মেলন করে এ ক্ষোভ প্রকাশ করেন তারা।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান লিখিত বক্তব্যে বলেন, গত বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে কর্ণফুলী শাহ আমানত সেতু সংলগ্ন মইজ্জার টেক এলাকায় এস আলম গ্রুপের ওয়্যার হাউজে গিয়ে এনামুল হক এনামের তত্ত্বাবধানে এস আলম গ্রুপের বেশকিছু গাড়ি নিরাপদ স্থানে পৌঁছাতে সহযোগীতা করেছেন বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হয়েছে।

যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং সাজানো সংবাদ। ২৯ আগস্ট নগরের কালুরঘাট বিসিক শিল্প এলাকায় মীর গ্রুপের প্রতিষ্ঠানে মোবাইল ফোনে কে বা কারা চাঁদা দাবি করেন। বিএনপি’র নাম দিয়ে টাকা দাবি করার অভিযোগ পেয়ে এনাম ও আমি (আবু সুফিয়ান) কয়েকজন বিএনপি নেতাকর্মীকে সঙ্গে নিয়ে প্রতিষ্ঠানটিতে যাই। বিএনপি’র দায়িত্বশীল নেতা হিসেবে চাঁদাবাজদের চিহ্নিত করতেই আমরা সেখানে গিয়েছিলাম। অথচ বিভিন্ন গণমাধ্যমে প্রচার করা হয়েছে আমরা মইজ্জার টেক এলাকায় এস আলম গ্রুপের ওয়্যার হাউজে গিয়েছিলাম। যা সম্পূর্ণ মিথ্যা প্রোপাগান্ডা ছাড়া কিছু নয়।

তিনি বলেন, কয়েকটি গণমাধ্যম হয়তো কারো কুপ্ররোচনায় ষড়যন্ত্রমূলকভাবে এমন মিথ্যা সংবাদ প্রচার করছে, আমাদের রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে। যা অত্যন্ত দুরভিসন্ধিমূলক ও ষড়যন্ত্রমূলক। এমন মিথ্যা ও বানোয়াট সংবাদের বিরুদ্ধে আমরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম হোসাইনী, এস এম মামুন মিয়া, লায়ন নাজমুল মোস্তফা আমিন, জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর, মোস্তাফিজুর রহমান প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.