ষোলশহরে অটোরিক্সা খালে, নারীসহ দুইজনের মর্মান্তিক মৃত্যু

পথের ওপর ঘরের সিড়িই কাল হলো

২৩১

ষোলশহর দুই নং গেট এলাকার মেয়র গলিতে সিএনজি অটোরিকসা খালে পড়ে এক নারীসহ দুইজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় অটোরিকসাটিতে চালকসহ মোট পাঁচজন ছিলেন। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যাত্রী খাতিজা বেগম (৬০) ও সিএনজি চালক মো. সুলতান (৩৮)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, দুপুর দেড়টার দিকে আহতদের উদ্ধার করে হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত খাতিজার নিকটাত্মীয় পারভেজ বলেন, ‘দুই নম্বর গেট মেয়র গলির টিঅ্যান্ডটি কলোনি এলাকা থেকে ডাক্তার দেখানোর জন্য সিএনজি অটোরিকশা করে মোট চারজন বের হন। এসময় বাসা থেকে রওনা দিতেই সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালের পড়ে যায়। আজ সকাল থেকে বৃষ্টি হওয়ায় খালে প্রচণ্ড স্রোত ছিল। স্থানীয়দের সহায়তায় তিন যাত্রী জীবিত উদ্ধার হয়। চালকসহ দুজন সিএনজিতে আটকা পড়ে ডুবে যান। পরে স্থানীয়দের সাহায়তায় ফায়ার সার্ভিস তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বায়েজিদ স্টেশন অফিসার তানভীর কাজল জানান, খবর পেয়ে আগ্রাবাদ ও বায়েজিদ স্টেশন থেকে তিনটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয়। এ সময় ডুবুরিও আসে। সিএনজি অটোরিকশা তুলে আনার পর এ দুজনের মরদেহ পাওয়া যায়। তাঁদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাস্থলের পাশের ভবনে থাকা একটি সিসিটিভিতে দেখা যায়, খালের সরু পথ দিয়ে যাত্রীবাহি সিএনজি অটোরিকসাটি আসছিল। খালের পাড়ের সরু পথে একটি বাড়ির সিড়ির সাথে সিএনজি অটোরিকসার পেছনের চাকা ধাক্কা খায়। মুহূর্তেই সিএনজি অটোরিকসাটি উল্টে গিয়ে পড়ে রেলিংবিহীন সড়কের খালে। এ সময় স্থানীয় লোকজন ঘটনা দেখে দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকসাটি উদ্ধারের চেষ্টা চালায়। কয়েকজন খালে ডুব দিয়ে সিএনজি অটোরিকসাটি উদ্ধার করে সড়কের পাশে নিয়ে আসে। যাত্রী খাতিজা বেগম (৬০) ও সিএনজি চালক মো. সুলতান (৩৮) কে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.