সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার হলেন চট্টগ্রামের জেলা ও দায়রা জজ আজিজ

চট্টগ্রামের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. আজিজ আহমেদ ভূঁঞাকে সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।  এ উপলক্ষে আজ সোমবার ( ৯ জুলাই) দুপুরে  বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসনের পক্ষথেকে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি বিদায়ী জেলা ও দায়রা জজ ড. আজিজ আহমেদ ভূঁঞা চট্টগ্রামের কর্মকালীন সময়ে নানা স্মৃতিময় ঘটনা তুলে ধরে বলেন, চট্টগ্রামে জেলা প্রশাসন ও বিভাগীয় প্রশাসনের সহযোগিতায় এবং সমন্বয়পূর্ণ সম্পর্কের মাধ্যমে আমাদের কার্যক্রম ফলপ্রসূ ও সুষ্ঠুভাবে সম্পাদন করা সম্ভব হয়েছে।  এ সময় তিনি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপন করে ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

বিদায়ী অতিথির ভবিষ্যৎ কর্মজীবনের জন্য শুভকামনা জানিয়ে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, ড. আজিজ আহমেদ ভূঁঞা’র বর্ণাঢ্য কর্মজীবন শুধুমাত্র বিচার বিভাগ নয়, সবার জন্যই উদাহরণ হয়ে থাকবে। বিগত দুই বছরের অধিক সময় চট্টগ্রামের সিনিয়র জেলা ও দায়রা জজ হিসেবে তিনি যেই নিষ্ঠা ও দক্ষতার সাথে তার দায়িত্ব পালন করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে বক্তারা ড. আজিজ আহমেদ ভূঁঞা’র মানবিক গুণাবলীসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা, সিএমপি কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মুহাম্মদ আনোয়ার পাশা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (ভূমি অধিগ্রহণ) তানভীর-আল-নাসিফ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ.কে.এম. গোলাম মোর্শেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো. সাদি উর রহিম জাদিদসহ জেলা ও বিভাগীয় প্রশাসনের কর্মকর্তারা।

উল্লেখ্য গত ১ জুলাই সুপ্রিম কোর্টের সাথে পরামর্শের পর রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয় থেকে জারিকৃত প্রজ্ঞাপনের মাধ্যমে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল হিসেবে নিয়োগপ্রাপ্ত হন ড. আজিজ আহমেদ ভূঁঞা।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.