কোটি টাকা চুরির ঘটনায় গ্রেপ্তার ১

৯৬ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার

১৪

নগরের ফলমণ্ডির এক দোকান থেকে ১ কোটি ৮ হাজার টাকা চুরির ঘটনায় মো. মাসুদুল আলম (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছথেকে ৯৬ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার (১ জুলাই) আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়ন এলাকার একটি বাড়ি থেকে মাসুদুল আলমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাসুদুল আলম আনোয়ারার রায়পুরা ইউনিয়নের এয়ার মোহাম্মদের ছেলে।

পুলিশ জানায়, গত ২৮ জুন নগরের ফলমন্ডি রেলওয়ে মেন্স সুপার মার্কেটের মেসার্স তৈয়্যবিয়া ফার্ম নামের প্রতিষ্ঠানের ক্যাশ বাক্স থেকে কোটি টাকা চুরি হয়। এ ঘটনায় ২৯ জুন দোকান মালিক মো. আলী হোসেন বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। এতে দোকানের ম্যানেজার আব্দুল কাদির ক্যাশ থেকে ১ কোটি ৮ হাজার টাকা আত্মসাৎ করে পালিয়ে যাওয়ার কথা উল্লেখ করেন তিনি। কাদির কিছু টাকা তার খালাতো ভাই মাসুদুল আলমের কাছে এবং কিছু টাকা নগরের একটি আবাসিক এলাকার বসতঘরে জমা রেখেছিল বলে তথ্যপ্রযুক্তির সহায়তায় নিশ্চিত হয় পুলিশ। পরে অভিযান চালিয়ে শনিবার (২৯ জুন) বাড়ি থেকে ৫০ লাখ টাকা উদ্ধার করা হয়। এছাড়া সোমবার আনোয়ারা রায়পুর ইউনিয়ন এলাকা থেকে একটি বাড়ি থেকে কাদিরের গচ্ছিত রাষখা ৪৬ লাখ ৮০ হাজার টাকাসহ তার খালাতো ভাই মাসুদুল আলমকে গ্রেপ্তার করা হয়। জেনেশুনে চুরির টাকা হেফাজতে রাখায় মাসুদুল আলমকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (এডিসি-পিআর) কাজী মো. তারেক আজিজ জানান, মূল হোতা আব্দুল কাদির ভারতে পালিয়েছেন। পৃথক অভিযান চালিয়ে ৯৬ লাখ টাকা ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। চুরির টাকা হেফাজতে রাখায় মাসুদুল আলমকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.