প্রতিমন্ত্রীর পদমর্যাদাঃ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা মেয়র রেজাউলের

১৬৪

প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় ধানমন্ডি ৩২-এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম চৌধুরী।
মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন শেষে দোয়া ও মোনাজাত করেন তিনি।

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সহ-সভাপতি ও সাবেক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন, সহ-সভাপতি ও সিডিএ’র চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ, সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, সিডিএ’র সাবেক চেয়ারম্যান ও কোষাধ্যক্ষ আবদুচ ছালাম উপস্থিত ছিলেন।

রোববার (৭ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেওয়া প্রজ্ঞাপনে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র রেজাউল করিম চৌধুরীকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা নির্ধারণের বিষয়ে প্রধানমন্ত্রী অনুমোদন দেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্বাহী সেলের মহাপরিচালক আল মামুন মুর্শেদের সই করা প্রজ্ঞাপনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস মন্ত্রীর এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী প্রতিমন্ত্রীর নতুন পদমর্যাদা প্রদানপূর্বক গেজেট প্রকাশে পরবর্তী ব্যবস্থা নিতে মন্ত্রিপরিষদ সচিব, মন্ত্রিপরিষদ বিভাগ ও সচিবালয়কে অনুরোধ করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.