ক্যাশবাক্স ভেঙে টাকা চুরির ঘটনায় গ্রেপ্তার ১

৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা উদ্ধার

নগরীর আসাদগঞ্জের চা পাতার দোকানের ক্যাশবাক্স ভেঙে টাকা চুরির ঘটনায় মো. কামরুল হাসান প্রকাশ সিফাত (২০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।

বুধবার (১০ জুলাই) চট্টগ্রামের পটিয়া থানাধীন বড়লিয়া এলাকা সিফাতকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সিফাত চট্টগ্রামের পটিয়া থানাধীন বড়লিয়া এলাকার সৈয়দ পাড়ার মো. শাহ আলমের ছেলে।

পুরিশ জানায়, গত ৪ জুলাই সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে ৬ জুলাই সকাল ১০ টার মধ্যবর্তী সময়ে কোতোয়ালী থানাধীন আসাদগঞ্জ ৯৯৫ ওসমানিয়া লেইনস্থ ইমাম টি এন্ড ট্রেডিং নামক দোকানের উপরের টিন ভেঙে কৌশলে প্রবেশ করে ক্যাশ বাক্সের তালা ভেঙে বাক্সে থাকা নগদ ৪ হাজার টাকা ৬৭ হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে দোকান মালিক মোহাম্মদ ইমাম বাদী হয়ে মামলা দায়ের করেন। পটিয়া থানাধীন বড়লিয়া এলাকায় অভিযান চালিয়ে সিফাতকে গ্রেপ্তার করা হয়।  এসময় তার স্টিলের আলমারি থেকে চুরি হওয়া টাকার মধ্যে নগদ ৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ওসি ওবায়েদুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিফাতকেগ্রেপ্তার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.