বাসযোগ্য নগরী গড়তে যৌথভাবে কাজ করতে হবে : সিডিএ চেয়ারম্যান

১৫

বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট চট্টগ্রাম চ্যাপ্টার-বাস্থই’র সঙ্গে এক মতবিনিময় সভায় সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ বলেছেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য চট্টগ্রামকে বাসযোগ্য ও পরিবেশবান্ধব নগরী হিসেবে গড়তে চাই। শুধু ইট-পাথরের বস্তি উপহার দিয়ে যেতে চাই না। বাসযোগ্য ও পরিবেশবান্ধব নগরী গড়তে সবাইকে যৌথভাবে এ কাজ করতে হবে।

মঙ্গলবার (৯ জুলাই) বেলা ১টায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের কনফারেন্স রুমে বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট চট্টগ্রাম চ্যাপ্টার কমিটির সঙ্গে এ  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 সভায় বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট চট্টগ্রাম চ্যাপ্টার কমিটির (বাস্থই) পক্ষে চেয়ারম্যান স্থপতি আশিক ইমরান নেতৃত্ব দেন।

তিনি বলেন,  সিডিএ চেয়ারম্যানের পরিকল্পনা বাস্তবায়নে, টেকসই, বাসযোগ্য ও পরিবেশবান্ধব আধুনিক চট্টগ্রাম গড়তে আমরা যৌথভাবে কাজ করবো। পাশাপাশি সিডিএকে বাস্থই‘র পক্ষ থেকে সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট (বাস্থই) চট্টগ্রাম চ্যাপ্টারের পক্ষে আরো উপস্থিত ছিলেন ডেপুটি চেয়ারম্যান স্থপতি ফারুক আহমেদ, কোষাধ্যক্ষ বিজয় শঙ্কর তালুকদার, সদস্যরা হলেন আব্দুল্লাহ রুম্মান, হোসেন মুরাদ, আদর ইউসুফ, মো. শওকত হোসাইন, মো. মঈনূল হাসান।

এছাড়াও সিডিএ’র পক্ষে সিস্টেম এনালিস্ট মো. মোস্তফা জামাল, ঊর্ধ্বতন স্থপতি মো. গোলাম রব্বানী চৌধুরী এবং অথরাইজড অফিসার-২ প্রকৌশলী তানজিব হোসেন সভায় অংশগ্রহণ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.