সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়কে বিদায় সংবর্ধনা

৩০

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসনের পক্ষ থেকে সিএমপির কমিশনার কৃষ্ণ পদ রায়কে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার ( ১ জুলাই) দুপুরে সার্কিট হাউজে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসনের পক্ষথেকে সিএমপি কমিশনারকে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম বিদায়ী সিএমপি কমিশনারকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জানান। এছাড়া ভবিষ্যৎ কর্মজীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বিদায়ী সিএমপি কমিশনারের বর্ণাঢ্য কর্মজীবনের প্রতি আলোকপাত করেন। বিশেষত জাতীয় নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচন আয়োজনে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য বিদায়ী সিএমপি কমিশনারের প্রতি বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

সিএমপির বিদায়ী কমিশনার কৃষ্ণ পদ রায় তাঁর বক্তব্যে চট্টগ্রামে কর্মকালীন সময় নানা স্মৃতিময় ঘটনা তুলে ধরার পাশাপাশি সহযোগিতার জন্য বিভাগীয় ও জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরকে ধন্যবাদ জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রামের সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা, ডিজিএফআই চট্টগ্রামের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল তোফায়েল সারোয়ার, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নূরেআলম মিনা, বাংলাদেশ আনসারের চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জের উপ-মহাপরিচালক মো. সাইফুল্লাহ রাসেল, জেলা পুলিশের ভারপ্রাপ্ত এসপি কবীর আহম্মেদসহ বিভাগীয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.