জলবদ্ধতা শূন্যের কোটায় আনতে আমি বদ্ধপরিকর : সিডিএ চেয়ারম্যান

১৬

সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ বলেছেন, আমি যখন শুনেছি মাটি জমে মহেশ খালের পানি অপসারণ হচ্ছে না সাথে সাথে ব্যবস্থা নিয়েছি। এছাড়া জলাবদ্ধতা নিরসনে প্রতিনিয়ত নগরীর সেবা সংস্থাগুলোর সাথে সমন্বয় করছি। অচিরেই জলবদ্ধতা নিরসন হবে। নগরীর জলবদ্ধতা শূন্যের কোটায় আনতে আমি বদ্ধপরিকর ।

সোমবার (৩ জুন) দুপুরে পিএইচ আমীন একাডেমি আয়োজিত প্রবীণ রাজনীতিবিদ সাবেক সংসদ সদস্য ও মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আফছারুল আমীনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় সিডিএ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ বলেছেন, ‘আফছারুল আমীন ভাই যখন জনতার নেতা হলেন তখন শুধু নয়, সারাটা জীবন অত্র এলাকার উন্নয়নে প্রাণপণ চেষ্টা চালিয়ে গেছেন। আমরা তার মতো মানুষদের স্মরণ করি এবং যুগযুগ ধরে করবো’

তিনি বলেন, ‘আফছারুল আমীন ভাই এ এলাকায় স্কুল-কলেজ প্রতিষ্ঠা করে জ্ঞানের প্রদীপ প্রজ্জ্বলিত করেছেন। তাই আমরা আফসারুল আমীনের মতো মানুষদের স্মরণ করি এবং যুগযুগ ধরে স্মরণ করবো।’

প্রাণহরি আমীন একাডেমির প্রধান শিক্ষক এ কে এম নেওয়াজের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন প্রফেসর ডা. মো. শাহ্ আলম, মো. ফরিদ আহমেদ, মো. এরশাদুল আমীন, ডা. আফছারুল আমিনের সহধর্মিণী ডা. কামরুন্নেছা প্রমুখ।

২০২৩ সালের ২ জুন বিকেল ৪টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রবীণ রাজনীতিবিদ ডা. মো. আফছারুল আমিন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.