পেনিনসুলায় শুরু হয়েছে তিন দিনব্যাপি পর্যটন মেলা

৩১

দেশি বিদেশী ২৬টি প্রতিষ্ঠান নিয়ে নগরীর অভিজাত হোটেল পেনিনসুলায় শুরু হয়েছে তিন দিনব্যাপি পর্যটন মেলা- চিটাগং ট্রাভেল মার্ট ২০২৪’ । ১৪তম এ মেলার  আয়োজন করেছে ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা দি বাংলাদেশ মনিটর।

আগামী ১ জুন পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। তিন দিনব্যাপি এ মেলা  সর্ব সাধারনের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন মেলার আয়োজক প্রতিষ্ঠান ।  এবারের পর্যটন মেলায় অংশগ্রহনকারী দেশি বিদেশী ২৬টি প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল এবং রিসোর্ট, অনলাইন ট্রাভেল এজেন্সী, স্বাস্থ্যসেব্য প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার ( ৩০ মে ) সকালে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করে সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, শ্রীলংকা এয়ারলাইনসের কান্ট্রি ম্যানেজারসহ মেলায় অংশগ্রহনকারী বিভিন্ন প্রতিষ্ঠানে প্রতিনিধিবৃন্দ।

দি বাংলাদেশ মনিটর’র কর্মকর্তারা জানান, যেসকল দর্শনার্থী আগে থেকেই অনলাইনে রেজিস্ট্রেশন করবেন, তাদের জন্য প্রতিদিন র‌্যাফেল ড্র’তে অংশগ্রহনের সুযোগ থাকবে। ‌র‌্যাফেল ড্র’তে পুরস্কার হিসেবে থাকবে বিভিন্ন গন্তব্যে রিটার্ণ এয়ার টিকিটসহ আকর্ষণীয় পুরস্কার।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.