বায়েজিদে দেয়াল ধসে যুবকের মৃত্যু

২১

নগরীর বায়েজিদ থানাধীন  চন্দ্রনগর  বাজার রোডে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে সাইফুল ইসলাম হৃদয় (২৬) এক যুবক নিহত হয়েছেন। সোমবার ( ২৭ মে ) সকাল ৮টায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল  নোয়াখালী জেলার বেগমগঞ্জের বাবুল হোসেনের ছেলে।

এদিকে নিহতের ঘটনায় চট্টগ্রামের জেলা প্রশাসকের নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার এ বি এম মশিউজ্জামান, হাটহাজারী সহকারী কমিশনার(ভূমি) মেহরাজ সাবরীন , কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার(ভূমি) আরাফাত সিদ্দিকী। তাঁরা,ঝুঁকিপূর্ণ নির্মাণাধীন দেয়ালের অপর অংশগুলোও ভেঙ্গে দেয়াসহ সংশ্লিষ্ট দপ্তরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা দেন । এ সময় জেলা প্রশাসনের পক্ষথেকে লাশ দাফন ও অন্যান্য কাজের জন্য নিহতের পরিবারকে ২৫ হাজার টাকা নগদ প্রদান করা হয়।

অপরদিকে দেয়াল ধসে নিহতের বিষয়‌টি নি‌শ্চিত করে বায়ে‌জিদ বোস্তা‌মি থানার ও‌সি সনজয় কুমার সিনহা বলেন, হেটে যাওয়ার সময় ঐ পথচারীর গায়ে এটি মাদ্রাসার নির্মাণাধীন ভ‌বনের দেওয়াল ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত পথচারীর সাইফুল। নির্মাণাধীন ভ‌বনের সংশ্লিষ্টদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.