মহিলা সংস্থা চট্টগ্রামের চেয়ারম্যানের সঙ্গে মুক্তিযোদ্ধা সংসদ মহানগরের মতবিনিময়

২০

জাতীয় মহিলা সংস্থা চট্টগ্রাম জেলার নবনির্বাচিত চেয়ারম্যান বিলকিস আকতারের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর।

শুক্রবার (২৪ মে ) নগরীর দারুল ফজল মার্কেটের মুক্তিযোদ্ধা ভবনস্থ সংসদের কার্যালয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সাড়া দিয়ে জীবনবাজি রেখে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম বলেই এদেশ স্বাধীন হয়েছে। জীবনে কোন কিছু পাওয়ার আশায় নয়, পরাধীনতার শৃঙ্খল থেকে এদেশকে মুক্ত করতে পারা এটার আমাদের জন্য বড় পাওয়া। আজ তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের সার্বিক কল্যাণে এগিয়ে এসেছেন।

জাতীয় মহিলা সংস্থার চট্টগ্রাম জেলার চেয়ারম্যান বিলকিস আকতার বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বীর মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করে ২০ হাজার টাকায় উন্নীত করেছেন, এ ভাতা আরও বাড়বে। একজন বীর মুক্তিযোদ্ধার মুত্যুর পরে মরদেহে ফুল ও লাল-সবুজের পতাকা দিয়ে রাস্ট্রীয় সম্মান ‘গার্ড অব অনার দিয়ে দাফন করা হয়। এর চেয়ে বড় সম্মান আর কিছুই নেই।

সভায় উপস্থিত ছিলেন, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র বিশ্বাস, সংসদের অধীন চান্দগাঁও কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী, কোতোয়ালি  কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সৌরিন্দ্রনাথ সেন, পাহাড়তলী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জাফর আহমদসহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.