অক্সিজেন থেকে গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

৩০

নগরীর বায়েজিদ থানাধীন অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে মো. ফারুক হোসেন (২২) ও মো. জাকির খান (২২ ) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় ১২ কেজি গাঁজা উদ্ধারসহ একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার ( ২১  মে ) রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ফারুক ফটিকছড়ির ভুজপুর থানার হেয়াকো গ্রামের সেকান্দার আলীর ছেলে। একই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে জাকির।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে অক্সিজেন মোড় থেকে ফারুক ও জাকিরকে আটক করা হয়। পরবর্তীতে তাদের সাথে থাকা প্লাস্টিকের বস্তায় তল্লাশি করে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৭টি গাঁজার প্যাকেট উদ্ধার করা হয়। । যার মূল্য মূল্য প্রায় দুই লাখ টাকা।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে গ্রেপ্তার আসামীরা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে কমদামে মাদক নিয়ে এসে নগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে। গ্রেপ্তার  আসামী এবং উদ্ধারকৃত গাঁজা ও জব্দকৃত মোটসাইকেল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বায়োজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.