পতেঙ্গায় লরি দুর্ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু, আহত ৪

৪২

চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় সড়কের পার্শ্ববর্তী পুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরি পড়ে যায়। এ সময় ফুটপাতে থাকা অন্তত ৬ জন লরির ধাক্কায় পুকুরে পড়ে যায়। এ ঘটনায় নিখোঁজ হওয়া ৫ বছরের শিশু সাকিবের লাশ উদ্ধার করা হয় নিখোঁজের ৫ ঘণ্টা পর রাত ১টায়। এছাড়া চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আসাদুজ্জামান সানি (১৯) নামে আরেকজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার ( ১৭ মে ) রাত সাড়ে ৮টার দিকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পাশে বাটারফ্লাই মোড়ে প্রজাপতি পার্কের পাশে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আহতরা হলেন, ইমরান (৮), নুরুল আমিন (২১), তাসপিয়া (২০) ও নুসরাত (৩৫) ।

কেইপিজেড ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার মামুনুর রশীদ বলেন,, ‘সানি ও শিশু সাকিব সম্পর্কে তারা মামা-ভাগ্নে। শিশু সাকিব তার মামার সঙ্গে ফুটপাতে হাঁটার সময় এ দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনার পর আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় শিশুটির মরদেহ উদ্ধার করে।তিনি আরও বলেন, নিহত সানির মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জানা গেছে, একটি রিকশাকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার সময় গাড়িটি প্রজাপতি পার্কের পাশে মোড় নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় ফুটপাতে থাকা ছয়জনকে ধাক্কা দিয়ে গাড়িটিসহ পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে আসাদুজ্জামান সানি (১৯) নামে এক যুবক হাসপাতালে মারা যায়।

 

 

 

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.