মনজুর আলম মনজু আনজুমান ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট

১০৬

আনজুমান–এ–রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট মনোনীত হয়েছেন সাবেক লায়ন ডিস্ট্রিক্ট গভর্ণর মনজুর আলম মনজু। ট্রাস্টের প্রেসিডেন্ট হুজুর কেবলা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ’র (মজিআ) পক্ষে গত ৫ অক্টোবর আনজুমান ট্রাস্টের এক্সিকিউটিভ প্রেসিডেন্ট আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবের শাহ (মজিআ) স্বাক্ষরিত পত্রের মাধ্যমে তাকে এই মনোনয়ন দেওয়া হয়।

হালিশহর মাদ্রাসা–এ–তৈয়বিয়া ইসলামিয়া সুন্নিয়া ফাজিলের সভাপতি মনজুর আলম মনজু আনজুমান ট্রাস্টের কার্যনির্বাহী পরিষদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহ’র খাদেম ও তৈয়বিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা, দক্ষিণ মধ্যম হালিশহরের ব্যবসায়ী মরহুম শামসুল আলমের তৃতীয় পুত্র।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের প্রাক্তন ছাত্র ব্যবসায়ী, লিও জেলা ৩১৫–বি–৪ এর প্রতিষ্ঠাতা সভাপতি, লায়ন্স জেলা ৩১৫বি৪ এর সাবেক গভর্নর মনজু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন। তিনি ঢাকা মোহামেডান ক্লাব লিমিটেডের পরিচালক, বাফুফে কাউন্সিলর ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন ন্যাশনাল টিমস (পুরুষ ও মহিলা) কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.