সিইউজে নির্বাচন: সভাপতি তপন শামসু সম্পাদক

২৮৮

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন- বাংলা নিউজের তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেশ রূপান্তরের ম শামসুল ইসলাম।

ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন, সিইউজে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মোয়াজ্জেমুল হক।

এর আগে সোমবার (১০ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম প্রেস ক্লাবে টানা ভোট গ্রহণ করা হয়।

সভাপতি পদে তপন চক্রবর্তী পান-১৭৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধী মোস্তাক আহমদ পান-১০৫ ভোট। একই পদে অপর প্রার্থী আসিফ সিরাজ-৭২ ও নাজিমুদ্দিন শ্যামল পান-১৮ ভোট। সাধারণ সম্পাদক পদে ম শামসুল ইসলাম পান- ১৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী পূর্ব দেশের সবুর শুভ পান ১২২ ভোট। একই পদে অপর প্রার্থী একাত্তর টিভির মাঈনুদ্দিন দুলাল পান-৬১ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে সর্বোচ্চ ২৩৮ ভোট পেয়ে বিজয়ী হন রুবেল খান। তার নিকটতম প্রতিদ্বন্ধী রতন কান্তি দেবাশীষ পান-১৩২ ভোট।

সহ-সভাপতি পদে বিজয়ী গাজী টিভির অনিন্দ্য টিটো পান-১৯৬ ভোট। তার নিকটতম শামসুল হুদা মিন্টু পান-১৭২ ভোট। যুগ্ম সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের সাইদুল ইসলাম পান-১৭৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী এনটিভির আরিচ আহমেদ শাহ পান-১৩৬ ভোট। এই পদে অপর প্রার্থী স্বরূপ ভট্টাচার্য পান-৬১ ভোট। অর্থ সম্পাদক পদে ১৮৭ ভোট পেয়ে জয়লাভ করেন দৈনিক কর্ণফুলীর মুজাহিদুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্ধী সৌমেন ধর পান-১৭৭ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ১৩১ ভোট পেয়ে জয়ী হন মহরম হোসাইন। তার নিকটতম প্রতিদ্বন্ধী সুবল বড়ুয়া পান ১২৯ ভোট। একই পদে অপর প্রার্থী প্রীতম দাশ পান ১১২। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ২২৯ ভোট পেয়ে জয় লাভ করেন- নিউ এইজের মোঃ সরওয়ার কামাল। তার নিকটতম প্রতিদ্বন্ধী এশিয়ান এইজের মিজানুর রহমান ইউসুফ পান ১২৯ ভোট। নির্বাহী সদস্য পদে ২০৩ ভোট পেয়ে জয়লাভ করেন, আলাউদ্দিন হোসেন দুলাল। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিশু রায় চৌধুরী পান ১৫১ ভোট।

নির্বাচনে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)’র মোট ৪২৩ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেন ৩৭৪জন।

এদিকে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদকসহ সকল কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। ক্লাবের সকল সদস্যদের পক্ষ থেকে অভিনন্দন বার্তায় প্রেস ক্লাব নেতারা আশা প্রকাশ করেন, সিইউজে’র নবনির্বাচিত কর্মকর্তারা পেশার মর্যাদা রক্ষা ও সদস্যদের কল্যাণে কাজ করে যাবেন।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.