নগরে ১৫ দিনব্যাপী বৃক্ষমেলা শুরু

১২৪

‘বৃক্ষপ্রাণে প্রকৃতি-পরিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রামে শুরু হয়েছে ১৫দিনব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা ২০২২।

নগরীর সিরিষতলায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আশরাফ উদ্দিন। চট্টগ্রাম অঞ্চলের বন সংরক্ষক বিপুল কৃষ্ণ দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন খান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক বদিউল আলম, চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর, চট্টগ্রাম মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহাম্মদ, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহছানুল হক চৌধুরী বাবুল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর বন বিভাগীয় কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরী।

চট্টগ্রাম উত্তর বন বিভাগের উদ্যোগে নগরীর সিরিষতলায় আয়োজিত এই মেলায় সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি ৫০ টি নার্সারি দেশি বিদেশি ফলজ বনজসহ সকল ধরনের গাছের সমারোহ নিয়ে অংশগ্রহণ করছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। মেলা চলবে আগামী ১৮ আগষ্ট পর্যন্ত।

অনুষ্ঠানে বন বিভাগ সহ বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.