আধিপত্য বিস্তারে দুই গ্রুপের মারামারি, নিহত ১

নগরের বায়েজিদ বোস্তামী থানা এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত চিকিৎসাধীন এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম  মোহাম্মদ ইমন (২৮)। সে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনির মজিবুর রহমানের ছেলে।

শনিবার (১২ অক্টোবর) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

এর আগে শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১২ টার দিকে বায়েজিদের শান্তিনগর কলোনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বার্মা কলোনির সবুজ ও সাবেক আওয়ামী লীগের ইলিয়াছ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত হন তিনি।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানায়, গতরাত সাড়ে ১২ টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বার্মা কলোনির সবুজ ও সাবেক আওয়ামী লীগের ইলিয়াছ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে ইলিয়াস গ্রুপের পক্ষে ঝান্টু ও দুবাই রুবেলও ঘটনাস্থলে ছিলেন।

পরে দুই গ্রুপের সংঘর্ষ ও মারামারিতে সবুজ গ্রুপের একটা ছেলেকে আটকে রাখে ইলিয়াছ গ্রুপ। তারপর মারধর করেন। পুলিশ তাৎক্ষণিক খবর পেয়ে ফোর্স পাঠিয়ে আহত ইমনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা দিলেও আজ সকালে তার মৃত্যু ঘটে।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সবুজ গ্রুপ ও ঝানটু ইলিয়াস গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সংঘর্ষে ইমন নামের এক যুবক আহত হয়ে চমেকে ভর্তি হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যায়। লাশ এখনো মর্গে আছে। পরবর্তী কাজ সেরে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।’

এদিকে নিহত ইমনের ভাই কাউছার আলম (বাপ্পী) জানান, ‘ইমন কোন রাজনীতি করেন না। সে রুবি গেট এলাকায় একটা কারখানায় চাকরি করেন।’

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.