খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে মারার ঘটনায় আরো দুইজন গ্রেপ্তার

চট্টগ্রামে দুই নম্বর গেইট এলাকায় খুঁটির সঙ্গে যুবককে বেঁধে গান গাইতে গাইতে পিটিয়ে মারার ঘটনায় আরো দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো- নগরের খুলশী থানাধীন ঢেবারপাড় এলাকার এমএস দুলালের ছেলে মেহেদী হাসান সাগর (২৮) ও একই এলাকার মো.শান্ত (২৮)।

গতকাল রোববার রাতে নগরের খুলশী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  এ নিয়ে এই ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হলো। এর আগে গত ২৪ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছিল পাঁচলাইশ থানা পুলিশ।

র‍্যাব ৭ এর উপ অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী জানান, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে মো. শাহাদাত হোসেনকে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. শরীফ-উল-আলম জানান, গান গাইতে গাইতে খুঁটির সঙ্গে বেঁধে রাখা এক যুবককে পিটিয়ে মারার ঘটনায় রোববার রাত সাড়ে ৮টার দিকে খুলশীর ঢেবারপাড় এলাকায় অভিযান চালিয়ে মেহেদী হাসান সাগরকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য মতে জামতলা এলাকা থেকে মো. শান্তকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত; গ্রেপ্তার সাগর গত ১৩ আগস্ট শাহাদাত হোসেনকে মোবাইল ফোনে কল করে ডেকে আনেন। পরবর্তীতে অপহরণ করে শাহাদাতের স্ত্রীর কাছে মুক্তিপণ দাবি করে বলে জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করে। এ ছাড়া গ্রেপ্তার মো. শান্ত ঘটনাস্থলে উপস্থিত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ২৪ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছ পাঁচলাইশ থানা পুলিশ। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ২০ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, গান গাইতে গাইতে খুঁটির সঙ্গে বেঁধে রাখা এক যুবককে পিটিয়ে মারছে কয়েকজন ব্যক্তি। গত ১৩ আগস্ট নগরের ২ নম্বর গেট এলাকার আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে  এ ঘটনা ঘটে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.