পতেঙ্গায় রাফি হত্যার ঘটনায় ৭ জন গ্রেপ্তার

১১

পতেঙ্গায় মোটরসাইকেলের সাইলেন্সার পাইপের শব্দকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারিতে ছুরিকাঘাতে একজন নিহতের ঘটনায়য ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করেছে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মো. জাহিদুল ইসলাম (২২), মোবারক হোসেন (২৩), মো. ইকবাল হোসেন ইমন (২২), শাহরিয়ার আল আহমেদ (২০), তাহরিয়ার আহমেদ বাঁধন (২০), মো. মারুফ চৌধুরী (২১) ও মো. জুবায়ের বাশার (৩৪)।

রোববার (৯ জুন) রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি  নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম চট্টগ্রাম২৪ নিউজকে বলেন, পতেঙ্গা সী-বিচে  দুই গ্রুপের মারামারিতে ছুরিকাঘাতে একজন নিহতের ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করেছে পুলিশ।

এর আগে, ভোর সাড়ে ৪টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের প্রবেশ মুখের আগে ওজন স্কেল অংশে মোটরসাইকেলের সাইলেন্সারের পাইপের শব্দ করাকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটে। এসময় ছুরিকাঘাতে মনিরুজ্জামান রাফি (২৫) নামে এক যুবক খুন হন। এ ঘটনায় আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছেন মো. রায়হান (২৬) নামে আরও একজম।

পুলিশ জানিয়েছে, গভীর রাতে উভয় গ্রুপই পতেঙ্গা সৈকত এলাকায় ঘুরতে যায়। একপর্যায়ে সৈকতের গোলচত্বর এলাকায় মোটরসাইকেলের সাইলেন্সার পাইপে শব্দ করাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিক সমাধান হলেও একপক্ষ প্রতিশোধের অপেক্ষায় টানেলের মুখে অবস্থান নেয়।

পরবর্তীতে আবারও তাদের মধ্যে মারামারি হয় এবং ছুরিকাঘাত করলে রাফি ও রায়হান গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে রাফিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.