শাহ আমানত বিমানবন্দরে কোকেনসহ বিদেশি নারী আটক

শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে কোকেন সহ এক বিদেশি নারীকে আটক করেছে আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনী। স্টালিয়া শান্টে নামে আটক ওই নারী বাহামার নাগরিক।

সোমবার (১৫ জুলাই) সকালে বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটেলিয়নের (এপিবিএন) একটি টিম তাকে আটক করে । ওই নারীর ব্যাগেজ তল্লাশি করে একটি ইউপিএস এর ভিতর থেকে ৩.৯ কেজি ওজনের কোকেন এর প্যাকেট পাওয়া যায়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, স্টালিয়া গত শুক্রবার (১২ জুলাই) এমিরেটসের একটি ফ্লাইটে ব্রাজিল থেকে দুবাই পৌঁছেন। সেখান থেকে ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইটে শনিবার চট্টগ্রামে আসেন। তবে সেদিন তার লাগেজ পৌঁছেনি। স্টালিয়া গত তিনদিন ধরে নগরীর আগ্রাবাদ হোটেলে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এপিবিন তাকে অনুসরণ করছিল। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি বিমানবন্দরে যান। দুইদিন পর আসা লাগেজটি বুঝে নেওয়ার পর বিমানবন্দরের নিরাপত্তা ও গোয়েন্দা টিম এবং এপিবিএন সদস্যরা মিলে তাকে আটক করেন। এরপর লাগেজে তল্লাশি করে কোকেন সদৃশ বস্তু উদ্ধার করা হয়, যার ওজন তিন দশমিক ৯০০ গ্রাম। লাগেজে একটি ইউপিএস’র ভেতরে সেগুলো রাখা হয়েছিল।

বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তসলিম আহমেদ জানান, সোমবার ব্যাগেজে কোকেন সহ তাকে এপিবিএন, বিমানবন্দর সিকিউরিটি ও ইন্টেলিজেন্স এর সদস্যরা আটক করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.