ছয় লাখ টাকার চোলাই মদ উদ্ধার, গ্রেপ্তার ৩

২২

নগরীর শাহ আমানত সেতু সংলগ্ন বাস কাউন্টারের সামনে থেকে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে দুই হাজার লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এ সময় মো. আব্দুস সালাম (৩৫), মো. রিসাদ (২৫) ও মো. শাকিল নামে তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুস সালাম চন্দনাইশের এলাহাবাদ গ্রামের কোরবান আলীর ছেলে, রিসাদ রাউজানের কদলপুর শমশের পাড়ার মো. রফিক মিয়ার ছেলে ও গ্রেপ্তার শাকিল চন্দনাইশের পশ্চিম এলাহাবাদ কাঞ্চনাবাদ ইউপির মো. ছালেহ উদ্দিনের ছেলে।

 সিএমপির সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন) নূরে আল মাহমুদ চট্টগ্রাম২৪ নিউজকে বলেন, মাদক পাচার হবে এমন সংবাদের ভিত্তিতে মারছা কাউন্টারের সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন পরিবহনে তল্লাশি চালানো হয়। এ সময় কক্সবাজারমুখী একটি ডাম্পার ট্রাকে তল্লাশি চালালে ট্রাকে বস্তাভর্তি  চোলাই মদগুলো পাওয়া যায়। এসময় ট্রাক চালক ও হেলপারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। যার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা।

তিনি বলে, গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছে , রাঙ্গামাটি থেকে চোলাইমদ নিয়ে এসে দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিক্রি করে।চট্টমেট্রো ড ১১-১৮২২ ট্রাকটি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বাকলিয়া থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.