দুই ভবনের মাঝে গ্রিলে আটকে থাকা অবস্থায় যুবকের লাশ উদ্ধার

১৪

নগরীর আলকরণে দুই ভবনের মাঝে লোহার গ্রিলে আটকে থাকা অবস্থায় এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, চুরি করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরণ করেছে ওই যুবক।

সোমবার (২৪ জুন) সন্ধ্যায় কোতোয়ালী থানার আলকরণ এক নম্বর গলির শেষ মাথায় বন্ধন টাওয়ারের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই যুবকের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। তার বয়স আনুমানিক ত্রিশ বছর হবে বলে জানিয়েছে পুলিশ।

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্রবর্তী জানান, সন্ধ্যায় বন্ধন টাওয়ারের বাসিন্দারা দুর্গন্ধ পেয়ে খোঁজাখুঁজি করে লাশটি পড়ে থাকতে দেখেন। বন্ধন টাওয়ারের ছাদের নিচতলায় কার্নিশ সংলগ্ন লোহার গ্রিলে নেটের ওপর উপুড় হয়ে পড়ে ছিল লাশটি। খবর পেয়ে পুলিশ গিয়ে সেটি উদ্ধার করে।

তিনি বলেন, আলকরণ টাওয়ারের নয় তলার এক বাসিন্দা রোববার রাতে তাদের বাসা থেকে দুটি মোবাইল চুরি হয়েছে বলে জানিয়েছেন। দুজন চোর কার্নিশ বেয়ে উঠে জানালা দিয়ে হাত ঢুকিয়ে মোবাইল নেওয়ার সময় তারা দেখতে পান। এসময় তারা চিৎকার করলে দু’জন দ্রুত পালাতে গিয়ে একজিন নিচে পড়ে গিয়ে লোহার গ্রিলে আটকে মারা যায়। লাশ একেবারে পচে গেছে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘটনা যাচাইবাছাই করছি। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত যুবকের নাম পরিচয় শনাক্তের কাজ চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.