সংঘবদ্ধ চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

১৩

নগরের আগ্রাবাদ এলাকার এক চুরির মামলায় সংঘবদ্ধ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মো. নুরনবী সাকিব (২৩) ও মো. আশিকুর রহমান (২৫)। এসময় তাদের কাছ থেকে সাড়ে স্বর্ণ ও দুই লাখ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার ( ১১ জুন ) রাতে কুমিল্লা ও নোয়াখালীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আশিকুর রহমানের বাড়ি কুমিল্লার দেবিদ্বারে ও নুরনবী সাকিরে বাড়ি নোয়াখালীতে।

উপ-পুলিশ কমিশনার (বন্দর ও পশ্চিম) মোহাম্মদ আলী হোসেন বলেন, গত মাসের ১৩ তারিখে আগ্রাবাদ চৌমুহনী এলাকার একটি ফ্ল্যাট চুরি ঘটনা ঘটে। ফ্ল্যাটের জানালার গ্রিল কেটে ২৩ ভরি স্বর্ণ ও ১৮ লাখ ৮০ হাজার নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় মো জসিম উদ্দিন ফ্ল্যাটের বাসিন্দা বাদি হয়ে ডবলমুড়িং থানায় মামলা দায়ের করেন।

তিনি বলেন, নুরনবী সাকিব  ও আশিকুর রহমান সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। মঙ্গলবার রাত থেকে কুমিল্লা ও নোয়াখালীতে অভিযান চালিয়ে ওই দুই চোরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৩.৫ ভরি স্বর্ণালংকার ও দুই লাখ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের থানায় হস্তান্তর করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.