পতেঙ্গায় দুই গ্রুপের মারামারি, ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

২২

চট্টগ্রামের পতেঙ্গায় দুই গ্রুপের মারামারিতে ছুরিকাঘাতে মনিরুজ্জামান রাফি (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন।

রোববার (৯ জুন) ভোর সাড়ে ৪টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের ওজন স্কেল অংশে এ ঘটনা ঘটে।

নিহত মনিরুজ্জামান বন্দর থানার মধ্যম হালিশহর এলাকার বাকের আলী ফকিরের টেক মালুম বাড়ির বাসিন্দা। আহত অপর যুবকের নাম মো. রায়হান (২৬)। তিনিও একই এলাকার বাসিন্দা। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা মো. শাহরিয়ার আহমেদ (২০), তাহরিয়ার আহমেদ বাঁধন (২০), মারুফ চৌধুরী (২১) এবং মো. জুবায়ের বাশার (৩৪)।

পুলিশ সূত্রে জানা গেছে, গভীর রাতে উভয় গ্রুপই পতেঙ্গা সৈকত এলাকায় ঘুরতে যায়। একপর্যায়ে সৈকতের গোলচত্বর এলাকায় মোটরসাইকেলের সাইলেন্সার পাইপে শব্দ করাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিক সমাধান হলেও একপক্ষ প্রতিশোধের অপেক্ষায় টানেলের মুখে অবস্থান নেয়। পরবর্তীতে আবারও তাদের মধ্যে মারামারি হয় এবং ছুরিকাঘাত করলে রাফি এবং রায়হান গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে রাফিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম চট্টগ্রাম২৪ নিউজকে  বলেন, ‘দুই গ্রুপের চারজন যুবক রাতে সৈকত এলাকায় মোটরসাইকেল নিয়ে বেড়াতে যায়।  এসময় মোটরসাইকেলের সাইলেন্সার পাইপ দিয়ে বিকট শব্দ করাকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে মারামারি হয় এবং একপক্ষ আরেক পক্ষকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে রাফি এবং রায়হান গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে রাফিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে আমরা চারজনকে থানায় এনেছি। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

তিনি বলেন, নিহতের পরিবার এখনো শোকের মধ্যে আছে। মামলা হতে একটু দেরি হচ্ছে। নিহত রাফির পরিবারের লোকজন আসলে মামলা হবে বলে জানান তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.