ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

১৩

নগরীর ইপিজেড এলাকা থেকে বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার পলাতক আসামি মো. মহসিনকে (৩৩) গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (৫ জুন) রাত সাড়ে ১১টার দিকে ইপিজেডের আকমল আলী রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. মহসিন সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকার মো. মোবারকের ছেলে। তিনি কর্ণফুলী থানার উত্তর বন্দর এলাকার একটি চায়ের দোকানের কর্মচারী ছিলেন।

র‍্যাব জানায়, ভিকটিম একজন ১৫ বছর বয়সী বাকপ্রতিবন্ধী কিশোরী। সে তার মায়ের সাথে কর্ণফুলী থানার উত্তর বন্দর এলাকায় থাকতো। ভিকটিম তাদের বাসার পাশের একটি দোকান থেকে প্রায় সময় চা-নাস্তা নিয়ে আসতো। সেই সুবাদে ভিকটিমের সাথে পরিচয় হয় দোকানের কর্মচারী মো. মহসিনের সাথে। গত বছরের ২৯ এপ্রিল রাস্তায় খেলাধুলা করার সময়ে মহসিন টাকার প্রলোভন দেখিয়ে ভিকটিমকে তার ঘরে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ওই কিশোরীর মা বাসায় আসলে তার সালোয়ারে রক্তের দাগ দেখতে পায় এবং ভিকটিমকে কারণ জিজ্ঞাসা করলে ভিকটিম ইশারা ইঙ্গিতে জানায় যে দোকান কর্মচারী  মহসিন তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেছে। এ ঘটনায়  ভিকটিমের মা বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. শরীফ-উল-আলম জানান, মামলা হওয়ার পর থেকেই আত্মগোপনে চলে যায় আসামি মহসিন। দীর্ঘ এক বছর নাম পরিচয় গোপন করে লুকিয়ে ছিল। অবশেষে তাকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হই। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.