১৫ হাজার ৫১০টি জাল রেভিনিউ স্ট্যাম্প ও কোর্ট-ফিসহ গ্রেপ্তার ২

১৭

নগরীতে অভিযান চালিয়ে ১৫ হাজার ৫১০টি জাল রেভিনিউ স্ট্যাম্প ও জাল কোর্ট-ফি উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এ সময় মো. আমিরুল ইসলাম টিটু (৩৫) ও আব্দুল মোনাফ (৩৩) নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৩ জুন) রাতে নগরীর আগ্রাবাদ ও কোর্ট হিল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ কমিশনার মোহাম্মদ আলী হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে নগরের  আগ্রাবাদ বাণিজ্যিক এলাকার বাশার স্কয়ারের ষষ্ঠ তলায় শাহরিয়ার অ্যান্ড ব্রাদার্স লিমিটেড নামের সিঅ্যান্ডএফ এজেন্ট অফিস থেকে মো. আমিরুল ইসলাম প্রকাশ টিটুকে ১০ লাখ টাকার রেভিনিউ স্ট্যাম্পসহ গ্রেপ্তার করা হয়। যার মধ্যে ৫০০ টাকা মূল্যমানের ২ হাজারটি জাল রেভিনিউ স্ট্যাম্প।

তিনি বলেন, আমিরুল ইসলামের তথ্যের ভিত্তিতে নগরের কোতোয়ালী থানার কোর্ট হিলস্হ আইনজীবী সমিতির দোয়েল ভবনের নিচতলার ১১ নম্বর দোকান থেকে আব্দুল মোনাফকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৭ লাখ ৬৮ হাজার ৮০০ টাকার বিভিন্ন মূল্যমানের ১৩ হাজার ৫১০টি জাল রেভিনিউ স্ট্যাম্প ও জাল কোর্ট-ফি উদ্ধার করা হয়। গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.