ওয়ার্ল্ড সিটিজ সামিটে যোগ দিতে সিঙ্গাপুর গেলেন সিটি মেয়র

২৮

তিন দিনব্যাপি দ্যা ওয়ার্ল্ড সিটিজ সামিট ২০২৪ যোগ দিতে সিঙ্গাপুর গেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।  কাল ২ জুন রোববার থেকে ৪ জুন মঙ্গলবার পর্যন্ত সিঙ্গাপুরের সেন্টার ফর লিভয়েবল সিটিস (সিএলসি) এবং আরবান রিডেভেলপমেন্ট অথরিটির (ইউআরএ) যৌথ আয়োজনে সানটেক সিটি কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টারে এ সামিট অনুষ্ঠিত হবে।

শনিবার ( ১ জুন ) সকাল ১১ টায় চট্টগ্রাম থেকে অভ্যন্তরীণ একটি ফ্লাইটে ঢাকায় রওনা হন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী। তিনি আজ রাত ১১.৫৫ মিনিটে ঢাকা থেকে সিঙ্গাপুরের চাঙ্গি আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে রওনা হবেন। চসিক থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যাত্রার সময় সিটি মেয়রকে বিদায় জানান চসিকের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর (আফরোজা কালাম), কাউন্সিলর ছালেহ্ আহম্মদ চৌধুরী, আবদুল মান্নান, আতাউল্লাহ চৌধুরী, পুলক খাস্তগীর, সমাজ সেবক সাইফুল করিম চৌধুরী ও চসিকের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

সিঙ্গাপুর সফর শেষে আগামী ১২ জুন বুধবার দেশে ফেরার কথা রয়েছে মেয়রের। সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী সিঙ্গাপুর অবস্থানকালীন সময়ে প্যানেল মেয়র ও সংক্ষিত কাউন্সিলর আফরোজা জহুর (আফরোজা কালাম) ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করবেন একই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.