এনএসআইয়ের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা, গ্রেপ্তার ২

৪৮

এনএসআইয়ের (জাতীয় নিরাপত্তা গোয়েন্দা ) উচ্চ পদস্থ কর্মকর্তা পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন মমতাজ বেগম (৩৪) ও তার স্বামী মো. মুজিবর রহমান (৪৬) । এনএসআইয়ে ফিল্ড অফিসার পদে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে চারজনের কাছথেকে প্রায় সাড়ে ৩৪ লাখ টাকা হাতিয়েও নেন চক্রটি। শুধু প্রতরাণা নয়, পাশাপাশি করেন ইয়াবা ব্যবসা।  কিন্তু শেষ রক্ষা হয়নি। র‌্যাবের অভিযানে ধরা পড়েন স্বামী-স্ত্রী দুজনেই।

বৃহস্পতিবার ( ২৩ মে ) সন্ধ্যায় সীতাকুণ্ডের প্রেমতলা কলেজ রোড এলাকার নিজ বাসা থেকে দুজনকে গ্রেপ্তার র‌্যাব। গ্রেপ্তার মুজিবর রহমান সীতাকুণ্ডের কাজীমুদ্দিন মিস্ত্রিবাড়ীর সামছুজ্জামানের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো. শরীফ উল আলম জানান, মমতাজ বেগম ও তার স্বামী এনএসআইয়ের উচ্চ পদস্থ কর্মকর্তার পরিচয় দিয়ে চাকুরী দেয়ার কথা বলে দীর্ঘদিন ধরে বিভিন্ন লোকজনের কাছথেকে টাকা আত্মসাৎ করে আসছিল। এছাড়া মমতাজ বেগম মাদক ব্যবসায় জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে সীতাকুণ্ড থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে বাসার খাটের নীচ থেকে ৯৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাবের এ অভিযানে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) সর্বাত্মকভাবে  সহযোগীতা করেন জানিয়ে র‌্যাব কর্মকর্তা শরীফ উল আলম বলেন, গ্রেপ্তার আসামিসহ ইয়াবাগুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য সীতাকুণ্ড  থানায় হস্তান্তর করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.