গাঁয়ে বমি করে নগদ অর্থ হাতিয়ে নেয়া চক্রের দুই সদস্য গ্রেপ্তার

২২

পাবলিক বাসে টার্গেট করা যাত্রীর গাঁয়ে বমি করে পরিষ্কার করার সুযোগ নিয়ে যাত্রীর  নগদ অর্থ ও মালামাল হাতিয়ে নেয়া চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মো. আনোয়ার হোসেন সোহাগক (৩৯) ও মো. সাহাব উদ্দিনকে (৪০)। তাদের দুজনের মধ্যে আনোয়ারকে গ্রেপ্তার করা হয় ঢাকার কাফরুল থেকে এবং সাহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয় নোয়াখালী থেকে।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) কাজী মো. তারেক আজিজ।

তিনি বলেন, গত ৬ মে ১০ নম্বর রুটের বাসের যাত্রী সাইফুল ইসলামের মাথায় বমি করে তার কাছ থেকে ৯ লাখ টাকা চুরি করে ‘বমি পার্টি’র সদস্যরা। এ ঘটনায় ৮ মে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী। মামলার তদন্ত করতে গিয়ে ‘বমি পার্টির এক চক্রের সন্ধান পায় পুলিশ।  এই চক্রের এক সদস্য মো. আনোয়ার হোসেন সোহাগকে ঢাকার কাফরুল থানা এবং অপর সদস্য মো. সাহাব উদ্দিনকে ) নোয়াখালী জেলার সুধারাম থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তবে ক্তভোগীর কাছ থেকে হাতিয়ে নেওয়া ৯ লাখ টাকার মধ্যে মাত্র ১৫ হাজার ২শ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামিদের বিরুদ্ধে চট্টগ্রাম ও ঢাকার বিভিন্ন থানায় চুরিসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে বলে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। একইসঙ্গে এমন কাজের সঙ্গে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন এ কর্মকর্তা

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.