সভাপতি ফোরকান আবু সাধারণ সম্পাদক কাইয়ুম

সীতাকুণ্ড প্রেস ক্লাব নির্বাচন

১৮

সীতাকুণ্ড প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সৈয়দ মোহাম্মদ ফোরকান আবু সভাপতি ও আব্দুল্লাহ আল কাইয়ুম চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সীতাকুণ্ড প্রেসক্লাব কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ হয়। এতে প্রেস ক্লাবের ৩৫ জন সদস্য সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলাম। এতে দৈনিক যুগান্তর’র সৈয়দ ফোরকান আবু ১৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জহিরুল ইসলাম পান ১৬ ভোট। সহ- সভাপতি পদে খায়রুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের সময়ের কাইয়ুম চৌধুরী ১৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দৈনিক সংগ্রাম’র মো. জাহাঙ্গীর আলম বিএসসি পান ১২ ভোট। একই পদে দৈনিক ইত্তেফাক’র দিদারুল হোসেন টুটুল ৪ ভোট ও দৈনিক পূর্বদেশ’র জাহেদুল আনোয়ার চৌধুরী শূণ্য ভোট পান। সহ-সাধারণ সম্পাদক পদে দৈনিক নয়া দিগন্ত’র নজরুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সাংগঠনিক সম্পাদক পদে মানবজমিন’র আব্দুল্লাহ আল ফারুক ২৪ ভোট পেয়ে নির্বাচিত হন। একই পদে সিপ্লাস টিভির কামরুল ইসলাম দুলু পান ১০ ভোট ও দৈনিক দিনকাল’র মো: জাহাঙ্গীর আলম পান ১ ভোট। অর্থ সম্পাদক পদে আজকের পত্রিকা’র সবুজ শর্মা শাকিল ২১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাইদুল হক পান ১৪ ভোট। ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে যায়যায়দিন’র শেখ সালাউদ্দিন ২৪ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নয়াবাংলা’র হাকিম মোল্লা পেয়েছেন ১০ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলোকিত সকাল’র সঞ্জয় চৌধুরী ১৫ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মীর মামুন পেয়েছেন ১৩ ভোট। অপর প্রার্থী দৈনিক কালবেলা’র এসএম ইকবাল পান ৭ ভোট। দপ্তর ও সমাজকল্যাণ পদে সংবাদ সারাবেলা’র আবুল খায়ের ২৮ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দেশ রূপান্তর’র এর শেখ সাইফুল ইসলাম রুবেল পেয়েছেন ৭ ভোট।

ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি আলাউদ্দিন, উপজেলা বিএনপির আহবায়ক ডা. কমল কদর, সদস্য সচিব কাজি মহিউদ্দিন, উপজেলা জামায়াতের আমীর মিজানুর রহমান, সাবেক আমীর তাওহিদুল হক চৌধুরী, পৌর বিএনপির সাবেক সভাপতি ইউসুফ নিজামী, কাউন্সিলর শামছুল আলম আজাদ, উপজেলা জামায়াতের মিডিয়া সম্পাদক আবুল হোসেন, সাবেক কমিশনার রায়হান উদ্দিন, জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম, জামায়াত নেতা জসিম উদ্দিন, বিএনপি নেতা ছালেহ আহম্মদ ছলু ও শহিদুল্লাহ ভূঁইয়া প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.