হাটহাজারীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

২৭

হাটহাজারীতে আপন ফুফাতো ভাইয়ের সাথে গোসল করতে নেমে আবদুল্লাহ আল হোসাইন নওশাদ (১২) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এছাড়া হাটহাজারী পৌরসভার মোহাম্মদপুর এলাকায় তাজবীদ নামে দুই বছরের আরেক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৪ মে) উপজেলার ছিপাতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড ও পৌরসভার ৯ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নওশাদ আবদুল হামিদ সওদাগর প্রকাশ খুলু মাঝির বাড়ির মধ্যপ্রাচ্য প্রবাসী মো. আইয়ুব আলীর ছেলে। সে ছিপাতলী জামেয়া গাউছিয়া মুঈনীয়া কামিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। অন্যদিকে তাজবিদ পৌরসভার ৯নং ওয়ার্ডের মোহাম্মদপুর এলাকার মারাক্কা চৌধুরী বাড়ির মো. সুমনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ইউপি সদস্য মো. বেলাল উদ্দিন বলেন, বেলা ১১টার দিকে নিহত নওশাদ তার ফুফাতো ভাইকে নিয়ে বাড়ির পাশের মসজিদের পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়। বিষয়টি নওশাদের ফুফাতো ভাই তার পরিবারে জানালে পরিবারের সদস্যরা পুকুর থেকে নওশাদকে উদ্ধার করে প্রথমে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশ্মি চাকমা করে জানান,  বিকেলে তাজবিদ খেলতে গিয়ে বাড়ির পাশের পুকুরে পড়ে গিয়ে ডুবে যায়। বেশ কিছুক্ষণ তাজবিদের সাড়া শব্দ না পেযে স্বজনরা খোঁজা শুরু করলে তাকে পুকুরের পানিতে দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলেও দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.