আমাদেরকে রাসূল (সঃ)’র আদর্শের দিকেই ফিরতে হবে : শাহজাহান চৌধুরী

জামায়াতে ইসলামীর মহানগরীর আমীর সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেছেন, আগামী দিনের বাংলাদেশ হবে ইসলামের। নানান তন্ত্র মন্ত্রে দীর্ঘদিন শাসিত হয়েও কাঙিক্ষত মুক্তির স্বাধ পায়নি দেশের জনগণ। একথা অনস্বীকার্য যে বৈষম্য দিয়ে মানুষের মুক্তি কখনোই আসেনি, বরং ক্রমাগতভাবে তা জটিলতার আবর্তে নিক্ষিপ্ত হয়ে দেশ ও জাতিকে আরও গভীর সংকটে পতিত করেছে।

 তিনি বলেন,  এই শতাব্দীতে এসে রাসূলের আদর্শ মেনে নিয়ে যারা নিজেদের জীবন অগ্রসর করছেন। হাজারো কষ্ট ও ষড়যন্ত্রের মধ্যেও তাদের প্রশান্তিময় জীবন দেখে এটাই প্রতীয়মান হয় যে, তারা মানসিকভাবে একটি সুন্দর ও প্রশান্তিময় লাইফ লিড করছে। তাই আসুন আমরাও রাসূলের অনবদ্য ও কালজয়ী আদর্শ গ্রহণ করে একটি সুন্দর জীবন পরিচালনা করি।

বৃহস্পতিবার ( ১৯ সেপ্টম্বর ) ১৮ নম্বর ওয়ার্ড পূর্ব বাকলিয়া জামায়াত এর উদ্যোগে পবিত্র সীরাতুন্নবী (সঃ) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সারা দুনিয়ায় আজ অশান্তি বিরাজমান। ফিলিস্তিনি, সিরিয়া, ইরাক, ল্যাটিন আমেরিকা ও আফ্রিকার অনেক দেশে প্রতিনিয়ত নির্যাতিত হচ্ছে সাধারণ জনগণ। ওরা মানুষকে মুক্তির নানা মন্ত্রে দীক্ষিত করলেও মানব গড়া মতবাদে শান্তি আনতে তারা আজ ব্যার্থতায় পর্যবসিত। পশ্চিমা দেশ গুলো অর্থনৈতিক উন্নতির চরম শিখরে আরোহন করেও তাদের ব্যার্থতা ঢাকতে পারেনি। পারিবারিক অশান্তি, সুনির্দিষ্ট নির্দেশনাহীন জীবন, ক্রমাগত আত্মহত্যা করতে দেখা তা আরও পরিস্কার করে দিচ্ছে ইসলাম ছাড়া আজ মুক্তির কোন বিকল্প পথ নেই।

১৮ নম্বর ওয়ার্ড জামায়াতের আমীর ওয়াহিদ মুর্শেদের সভাপতিত্বে এবং জামায়াতের সেক্রেটারি নাছির উদ্দীন সওদাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে আরো বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর ও মহানগরী জামায়াতের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, বাকলিয়া থানা জামায়াতের আমীর আব্দুল জব্বার, থানা নায়েবে আমীর আবুল মনসুর, থানা সেক্রেটারী সুলতান আহমদ, মফিজুর রহমান, নুর আহমদ ও মুহাম্মদ নাছির প্রমুখ ।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.