নগরীর বন্দর এলাকায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত

চট্টগ্রাম নগরীর বন্দর থানার ধুপপোল মিস্ত্রিপাড়া এলাকায় ছুরিকাঘাতে মুসলিম উদ্দিন (৪৮) নামে এক ব্যক্তি খুন হয়েছেন গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে। খুনের শিকার মুসলিম উদ্দিন ওই এলাকার মো. মিয়ার ছেলে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুহাম্মদ সুলতান আহসান বলেন, খুনের শিকার মুসলিমের ওই এলাকায় একটি ভাঙ্গারি দোকান আছে বলে আমরা জানতে পেরেছি। ওখানেই স্থানীয় দুই যুবইকের সঙ্গে তার কিছু বিষয় নিয়ে বাড়াবাড়ি হয়। এরপর তাদের মধ্যে একজন মুসলিমের কোমরের উপরে বাঁ পাশে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করা হয়নি। ভিকটিমের পরিবার দাফন শেষে হয়তো মামলা করার জন্য আসবে। আমরা বিষয়টি তদন্ত করছি।

এদিকে মসলিমের চাচা মো. আলী হোসাইন জানান, মিজান ও আমির নামের দুই ব্যক্তি একটি স্ক্র্যাপের দোকানে চাঁদা দাবি করেছিল। এসময় দোকানের সামনে থাকা মুসলিম প্রতিবাদ করলে তাকে মিজান ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.