পটিয়ায় স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় মামলা, পৌরসভা যুবদল নেতা আসামি

চট্টগ্রামে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় দুই যুবকের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা দায়ের হয়েছে। গত বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী কক্সবাজার জেলার ঈদগাঁও এলাকার স্বর্ণ ব্যবসায়ী রুবেল কান্তি দাশ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন পটিয়া পৌরসভা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ মামুন (৩৫) ও তার সহযোগী বিএনপি কর্মী মনির (৩০)। তাদের দুজনের বাড়ি পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাগজী পাড়া এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার জেলার ঈদগাঁও এলাকার স্বর্ণ ব্যবসায়ী রুবেল দাশের রিদি গোল্ড ফ্যাশন নামের একটি স্বর্ণের দোকান রয়েছে। তাদের দোকানের কারিগর রূপন দাশ গত ২৭ আগস্ট ৬৫ ভরি স্বর্ণ নিয়ে পূরবী পরিবহনে করে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলেন। ওইদিন দুপুরে গাড়িটি পটিয়া-চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাইপাস সড়কের ফারুকী পাড়া পয়েন্ট অতিক্রম করার সময়  একটি মোটরসাইকেল ও একটি নোহা মাইক্রো এসে বাসটিকে গতিরোধ করে। এরপর তারা বাসটিতে উঠে পিছনের সিটে বসা ছাত্রলীগ কর্মী বলে স্বর্ণ কারিগর রূপন দাশকে টেনেহিঁচড়ে  গাড়ি থেকে নামিয়ে  রুপনকে মারধর করে তার সাথে থাকা ব্যাগে  ৬৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে পটিয়া থানা পুলিশ  ভিডিও ফুটেজ সংগ্রহ করে যুবদল নেতা মামুন ও তার সহযোগী মনিরকে শনাক্ত করেন ।

পটিয়া থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম সরকার বলেন, এ ঘটনায় থানায় বুধবার রাতে মামলা করা হয়েছে। এ মামলাটি আমরা গুরুত্ব সহকারে তদন্ত করছি। ঘটনায় জড়িত কয়েক জনকে সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.