ফটিকছড়িতে পারিবারিক বিরোধে প্রাণ গেল দুই ভাইয়ের

চট্টগ্রামের ফটিকছড়িতে পারিবারিক বিরোধের জের ধরে কিরিচের কোপে দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা হলেন, আলমগীর (৪০) ও তার ভাই জাহাঙ্গীর (৩৫)। এ ঘটনায় প্রতিবেশীসহ আরও ৬ জন আহত হয়েছে। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দক্ষিণ ফটিকছড়ি জাফতনগরের ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তেলপারে মো. করিমের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে চার ভাই করিম, রাসেল, জাহাঙ্গীর ও আলমগীর একযোগে বিদেশ থেকে আসেন। মঙ্গলবার সন্ধ্যায় করিম কিরিচ দিয়ে স্ত্রী ও মেয়েকে কোপাতে থাকে। স্থানীয় কয়েকজন এসে বাধা দিলে তাদেরও কোপাতে থাকে। পরবর্তীতে এলাকাকাসীর সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা। এতে জাহাঙ্গীর ও আলমগীর দুই ভাই নিহত হন। আহত হয়েছেন সাহাবুদ্দিন,বাচ্চু,বোরহানসহ ৬ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে,করিমের পারিবারিক কলহটি একপর্যায়ে সামাজিক কলহে রুপ নেয়। সমাজচ্যুতও করা হয় ওই পরিবারকে। চার ভাই একসাথে আসে প্রতিবাদ করতে। এতে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোহাম্মদ নুরুল হুদা জানান, তারা ঘটনার পর সেখানে যাওয়ার চেষ্টা করছে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ করেনি কেউ। তবে মামলা হলে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.