সাতকানিয়ার রসুলাবাদ ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষকে অপসারণের দাবি

৪১

সাতকানিয়া রসুলাবাদ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আহমেদ রেজাকে অপসারণ ও বিচারের দাবিতে বিক্ষোভ কর্মসূচি করেছে শিক্ষার্থীরা। এ সময় আগামী ৪৮ ঘন্টার মধ্যে অধ্যক্ষ আহমেদ রেজাকে অপসারন করা না হলে আন্দোলন চালিয়ে যাবার ঘোষণা দেন তারা।

রোববার (২৫ আগস্ট) সকালে মাদ্রাসা সংলগ্ন রাস্তায় এ বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ কর্মসূচিতে সংহতি প্রকাশ করে যোগ দেন শিক্ষার্থীদের অভিভাবক, প্রাক্তন শিক্ষার্থী ও স্থানীয়রা।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তারা অভিযোগ করে বলেন, স্বৈরাচার ফ্যাসিস্ট আওয়ামী সরকারের আমলে ২০১৩ সালে নিয়োগ পরীক্ষায় জালিয়াতি করে প্রথমে উপাধ্যক্ষ হন আহমেদ রেজা। পরে আর্থিক অসদুপায় অবলম্বন করে অবৈধভাবে অধ্যক্ষ হিসেবে নিয়োগপ্রাপ্ত হন তিনি। অবৈধভাবে নিয়োগ পেয়ে অধ্যক্ষ আহমেদ রেজা নানা অপকর্ম ও দুর্নীতির সাথে জড়িয়ে পড়েন। এতে করে মাদ্রাসার ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়। তাই অবিলম্বে এই অবৈধ অধ্যক্ষ আহমদ রেজার অপসারণ দাবি করছি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে তাঁকে অপসারণ করতে হবে। অন্যথায় আমরা তার পদত্যাগ না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি চালিয়ে যাবো।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন, রাকিব আহমদ জিহাদী, মুহাম্মদ আব্দুর রহিম, ওয়াহেদুল ইসলাম, রিদুয়ানুল ইসলাম, ফয়সাল মাহমুদ প্রমূখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.