বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিলেন সাবেক মেয়র মন্জু

বন্যায় ক্ষতিগ্রস্থ ফেনী ও চট্টগ্রাম জেলায় চিকিৎসা ও খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট। এছাড়া বন্যা কবলিত উদ্ধার তৎপরতা চােলানোর জন্য এসব জেলায় ১০০ জনের একটি টিম প্রেরণ করা হয় ট্রাস্টের পক্ষ থেকে।

শুক্রবার ( ২৩ আগস্ট ) সকাল থেকে ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলমের তত্ত্বাবধানে এ কার্যক্রম শুরু হয়।

সাবেক মেয়র মন্জু জানান, উদ্ধার টিমে ৫টি বোট, ১০ জনের চিকিৎসক টিম এবং তৈরি খাবার, শুকনো খাবার ও পানি সহ বিবিধ খাদ্য সামগ্রী রয়েছে। ইতিমধ্যে ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ সহ বিভিন্ন এলাকায় ৫টি বোট দিয়ে ক্ষতিগ্রস্থ নাগরিকদের উদ্ধার তৎপরতা চলছে। পাশাপাশি চিকিৎসা সহায়তা, তৈরি খাবার, শুকনো খাবার ও সুপেয় পানি বিতরণ কার্যক্রম চলমান আছে।

তিনি আরো বলেন,  অপর একটি টিম চট্টগ্রাম ফটিকছড়ি এলাকার নাজিরহাট, শান্তিরহাট, ভুজপুর ও হাইদচকিয়া সহ বন্যা দুর্গত এলাকায় ৩টি বোট দ্বারা ক্ষতিগ্রস্থদের উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। এছাড়া ক্ষতিগ্রস্থদের মাঝে তৈরি খাবার, শুকনো খাবার, পানিসহ নানাভাবে চলছে মানবিক তৎপরতা। বন্যায় নিহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম।

এ সময় মোস্তফা হাকিম পরিবারের সদস্য মোহাম্মদ নিজামুল আলম, মোহাম্মদ সরোয়ার আলম,  মোহাম্মদ ফারুক আজম,  মোহাম্মদ সাইফুল আলম,  মোহাম্মদ সাহিদুল আলম ও শিক্ষাবিদ বাদশা আলম  উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.