বিস্ফোরক মামলায় এম এ লতিফ ৩ দিনের রিমান্ডে

চট্টগ্রাম-১১ আসনের সাবেক সংসদ সদস্য এম এ লতিফের  বিরুদ্ধে বিস্ফোরক মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১৭ আগস্ট) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালত শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার ভোর সাড়ে ছয়টার দিকে বায়েজিদ বোস্তামী থানাধীন বায়েজিদ বোস্তামী মাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুর পৌনে ১২ টার দিকে এম এ লতিফকে আদালতে হাজির করা হয়।

নগর পুলিশের উপ- কমিশনার প্রসিকিউশন এ এ এম হুমায়ুন বলেন, বিস্ফোরক আইনের মামলায় আসামি এমএলতিফ কে জিজ্ঞাসাবাদ করতে ডবলমুরিং থানা পুলিশ সাত দিনের রিমান্ডের আবেদন করে। আসামে পক্ষে আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। উভয় পক্ষেরশুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফজলুল কাদের পাটোয়ারী বলেন, শনিবার সকালে নগরের বায়েজিদ বোস্তামী থানার মাজার গেট এলাকা থেকে এম এ লতিফকে গ্রেপ্তার করা হয়।

ডবলমুরিং থানা সূত্রে জানা যায়,  ৪ আগস্ট নগরে নিউ মার্কেট এলাকা থেকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচি শেষে ফেরার পথে ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় এরশাদ নামে একজন গুলিতে আহত হয়। এই ঘটনায় আহত এরশাদ বাদী হয়ে থানায় এম এ লতিফসহ ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় ১০০ থেকে ১৫০ জনকে আসামি করে মামলা করেন। মামলার এজাহারভুক্ত আসামিরা বাদি ও তার সঙ্গে থাকা লোকজনকে রড হকিস্টিক দিয়ে আহত করে। এছাড়া তারা ককটেল বিস্ফোরণ ঘটায় বলে মামলায় উল্লেখ করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.