খুনি হাসিনা ভারতে বসে দেশের বিরুদ্ধে নানামূখি ষড়যন্ত্র করছে : বক্কর

খুনি হাসিনা ভারতে বসে দেশের বিরুদ্ধে নানামূখি ষড়যন্ত্র করছে উল্লেখ করে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, কোটা আন্দোলনে ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে নৃশংস ভাবে গণহত্যা চালিয়েছে। বিগত ১৫ বছর গুম, খুন সহ লুটপাট করেছে। খুনি হাসিনা ভারতে বসে দেশের বিরুদ্ধে নানামূখি ষড়যন্ত্র করছে। অবিলম্বে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে।

তিনি বলেন, ভারতীয় কিছু গণমাধ্যম ছাত্র জনতার ঐতিহাসিক বিজয় ও অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ করে দিতে প্রোপাগাণ্ডা চালাচ্ছে। এসব ষড়যন্ত্রকারীদের চক্রান্ত জনগণ রুখে দেবে।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকালে নগরের কাজির দেউড়িতে কোতোয়ালী, বাকলিয়া থানা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। দল-মত নির্বিশেষে গণতন্ত্রের সুফল দেশের মানুষকে ভোগ করতে হবে। বাংলাদেশ একটি আইনের শাসনের রাষ্ট্র তা বিশ্ববাসীকে দেখাতে হবে। স্বাধীন রাষ্ট্রের নাগরিক হিসেবে যেন সবাই মেরুদণ্ড সোজা করে দাঁড়াতে পারি তার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব‌্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক নেতা আবদুল মন্নান, জয়নাল আবেদিন জিয়া, সদরঘাট থানা বিএনপির সভাপতি সালাউদ্দিন, বিএনপি নেতা হাজী নুরুল আকতার, মোহাম্মদ আলী, আবদুল বাতেন, খোরশেদ আলম কুতুবী, আবদুল হাই, আজাদ বাঙ্গালী, আলমগীর আলী, ওয়ার্ড বিএনপির সভাপতি এস এম মফিজ উল্লাহ, আলি আব্বাস খান প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.