হাটহাজারীতে সিএনজি চালকের ছুরিকাঘাতে দুইজন নিহত

চট্টগ্রামের হাটহাজারীতে সিএনজিচালিত অটোরিকশা চালকের ছুরিকাঘাতে এক ট্রাকচালক ও এক বাস হেলপারে মৃত্যু হয়েছে। এ ঘটনায় সিএনজিচালক মো. আরিফকে গ্রেপ্তার করেছে পুলিশ।  নিহতরা হলেন, ট্রাকচালক বুলু বড়ুয়া (৪৫) ও বাসের হেলপার মো. মানিক (৪০)।

নিহত বাস হেলপার মানিক হাটহাজারীর মেখল ইউনিয়নের মোজাফফরপুর গ্রামের ওয়াহিদ ফকিরের বাড়ির মৃত শাহা আলমের ছেলে এবং ট্রাকচালক বুলু বড়ুয়া ফটিকছড়ির পাইন্দন এলাকার হিমাংশু বড়ুয়ার ছেলে।

মঙ্গলবার (১৬ জুলাই) রাত ১১টায় হাটহাজারীর অক্সিজেন-নাজিরহাট মহাসড়কের আমান বাজার এলাকায় এই ঘটনা ঘটে। গ্রেপ্তার সিএনজি চালক আরিফ চিকনদন্ডী ইউনিয়নের খন্দকিয়া এলাকার মো. কামালের ছেলে।

চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাজাহান বলেন, আমানবাজার এলাকায় সিএনজিটেক্সি চালক বাসের হেলপার মানিককে ছুরিকাঘাত করে। তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ নুরুল আলম বলেন, অটোরিকশা চালকের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.