পটিয়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

পটিয়ার মিলিটারি পুল এলাকায় ডাম্পার ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন— বোয়ালখালী উপজেলার আহলা দরবার শরীফস্থ শেখ চৌধুরী পাড়ার সোনা মিয়ার ছেলে অটোরিকশা চালক আনোয়ার হোসেন (৪৫), পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের মো. আলীর মেয়ে রুমি আকতার (৩০) ও একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে ফাহিম (৫)।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মিলিটারি পুল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি পটিয়ার বাদামতল থেকে বোয়ালখালীর দিকে যাচ্ছিল। অন্যদিকে ট্রাকটি বোয়ালখালী থেকে পটিয়ার দিকে আসছিল। অটোরিকশাটি মিলিটারি পুল থেকে দক্ষিণ পাশে মোস্তফা ফ্যাক্টরি অতিক্রম করে ব্রিজে ওঠার সময় ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাকবলিত অটোরিকশার চালকসহ সবাই গুরুতর আহন হয়। এসময় ঘটনাস্থলেই এক মহিলা যাত্রীর মৃত্যু হয়েছে। আহত বাকিদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে পথে অটোরিকশা চালকের মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে নিয়ে গেলে আরও দুইজনের মৃত্যু ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। এছাড়া, আরও একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

কালারপোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল বাতেন জানান, একটি ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন ঘটনাস্থলেই মারা গেছেন। এ ঘটনায় এক নারী গুরুতর আহত হয়েছেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এসআই আবদুল বাতেন বলেন, ‘ট্রাকটি বোয়ালখালী থেকে পটিয়ার দিকে যাচ্ছিল। আর যাত্রীবাহী অটোরিকশাটি পটিয়া বাদামতল থেকে যাত্রী নিয়ে বোয়ালখালীর দিকে যাচ্ছিল। এ সময় মিলিটারি পুলে উঠার সময় ট্রাকটির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়।’

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন  জানান, সিএনজি অটোরিকশায় চারজন যাত্রী ছিলেন। এদের মধ্যে তিনজনই মারা যান। আহত আরেকজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি আটক করলেও ঘাতক চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাইদুল ইসলাম বলেন, ‘ঘটনার পরপরই আমরা সেখানে গিয়ে এক নারী ও শিশুর লাশ উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অটোরিকশা চালক আনোয়ারের মরদেহ আমরা যাওয়ার আগেই তার স্বজনরা এসে নিয়ে গিয়েছিল। ট্রাকটি বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে আমরা ধারণা করছি।’

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.