ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

১২

দোহাজারীতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় মো. আরিফুল ইসলাম (১৮) ও মো. নাহিদ হাসান ইমন (১৯) নামে দুই তরুণের মৃত্যু হয়েছে।    গতকাল রোববার (৭ জুলাই) দিবাগত রাত ৪টার দিকে চন্দনােইশ উপজেলার দোহাজারী দেওয়ানহাট মোড় পাকা রাস্তা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত আরিফুল নোয়াখালীর সদর এলাকার মো. আব্দুর রব ছেলে  ও নিহত নাহিদ একই জেলার নিয়াজপুর ইউনিয়নের উত্তর মাছিম পুর এলাকার মো ইউসুফ ছেলে।

দোহাজারী হাইওয়ে থানার কর্মকর্তা খান মো. এরফান বলেন, রোববার রাতে কক্সবাজার থেকে ছয় বন্ধু তিন মোটসাইকেলে নোয়াখালীতে ফিরছিলেন। রাত ৪টার দিকে চন্দনাইশের দোহাজারী দেওয়ানহাট মোড় পাকা রাস্তা এলাকায় পৌঁছালে ট্রাকের সঙ্গে তাদের এক মোটরসাইকেল ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে নাহিদ মারা যান। আরিফুল ইসলামকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, ‘চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে একজন আগেেই মারা যায়। অন্যজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.