উপজেলা নির্বাচন : বাঁশখালী-লোহাগাড়ায় ভোটগ্রহণ চলছে

২৭

চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রামে বাঁশখালী ও লোহাগাড়ায় ভোটগ্রহণ শুরু চলছে। বুধবার (৫ জুন) সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। বাঁশখালী ও লোহাগাড়া উপজেলায় চলবে ভোটগ্রহণ।

এই দুই উপজেলায় মোট ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারমধ্যে বাঁশখালীতে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে সাতজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া লোহাগাড়ায় চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাঁশখালী উপজেলায় মোট ভোটার ৩ লাখ ৭৬ হাজার ৯০৬ জন ও লোহাগাড়া উপজেলায় ২ লাখ ২৬ হাজার ৫৯০ জন।বাঁশখালীতে ১১৫টি কেন্দ্রে ৮৫৬টি বুথ ও লোহাগাড়াতে ৭১টি কেন্দ্রে ৫৮১টি বুথে ভোটগ্রহণ চলছে।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা জেসমিন আক্তার বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য আমরা সব রকম প্রস্তুতি নিয়েছি। এই উপজেলায় ২২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ৬ প্লাটুন বিজিবি, পুলিশ, আনসার সদস্যসহ বিপুল সংখ্যক আইনশৃংখলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

লোহাগাড়া পুটিভিলা উচ্চবিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার তিন হাজার ৯৯৭ জন। এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সুজিত দাশ খবরের কাগজকে বলেন, ভোট সুষ্টুভাবে শুরু হয়েছে।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ ইনামুল হাছান জানান, লোহাগাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন সার্বিক নিরাপত্তার জন্য প্রয়োজনীয় সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে। আমরা অবাধ ও সুষ্টু একটি নির্বাচন উপহার দিতে পারব আশা করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.