ছেলে ও নাতিদের নিয়ে বৃক্ষরোপণ করলেন পিএইচপি’র চেয়ারম্যান সুফি মিজান

১১,৬৯১

ছেলে ও নাতিদের সাথে নিয়ে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান।

মঙ্গলবার (৮ জুন) সীতাকুণ্ডে পিএইচপি অ্যালুমিনিয়াম কারখানা এলাকায় শ্বেত চন্দনের চারা রোপণ করে এ কর্মসূচির উদ্বোধন করেন তিনি। শ্বেত চন্দনের চারাটি কলকাতার ডায়মন্ড হারবার থেকে সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছে পিএইচপি কর্তৃপক্ষ।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনে আরও উপস্থিত ছিলেন, পিএইচপি গ্লাস অ্যান্ড অ্যালুমিনিয়ামের ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন সোহেল, পিএইচপি ফ্যামিলির পরিচালক জহিরুল ইসলাম রিংকু, পিএইচপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিনের বড় ছেলে মহসিন ভিক্টর প্রমুখ।

আমির হোসেন সোহেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে এ বছর ফলদ, বনজ, ঔষধি গাছের কয়েক হাজার চারা রোপণের সিদ্ধান্ত নিয়েছে পিএইচপি ফ্যামিলি। আজ এ বছরের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন আমাদের চেয়ারম্যান।

সূত্র জানায়, পরিবেশ সুরক্ষা ও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে পিএইচপি ফ্যামিলির প্রতিটি কারখানায় সবুজ উদ্যান তৈরির পাশাপাশি গত ৩০ বছরে দেশের বিভিন্ন এলাকায় ১০ লাখ গাছের চারা রোপণ করেছে পিএইচপি।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.