বিটিভিতে আন্ত:স্কুল ইংরেজি বিতর্ক প্রতিযোগিতায় ফৌজদারহাট ক্যাডেট কলেজ চ্যাম্পিয়ন:

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের প্রথম আন্ত:স্কুল ইংরেজি বিতর্ক প্রতিযোগিতায় ফৌজদারহাট ক্যাডেট কলেজ চ্যাম্পিয়ন:

১৭৫

 

বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের উদ্যোগে ১ম আন্তঃস্কুল ইংরেজি বিতর্ক প্রতিযোগিতায় ফাইনালে ফৌজদারহাট ক্যাডেট কলেজ ময়মনসিং গার্লস ক্যাডেট কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। এবারের বিতর্ক প্রতিযোগিতায় সারা দেশের ৬৪টি স্কুল অংশগ্রহণ করে।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, শুধু অবকাঠামোগত উন্নয়ন নয়, ২০৪১ সাল নাগাদ দেশকে উন্নত, সমৃদ্ধ ও বৃদ্ধিবৃত্তিক রাষ্ট্র গঠনে বিতর্ক চর্চার বিকল্প নেই। বিতর্কে অনেক সময় সরকারের সমালোচনা করা হয় বলে আগে টেলিভিশনে বিতর্ক অনুষ্ঠান ছিল না। আমি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের দায়িত্ব নেওয়ার পর টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতা শুরু করি। কারন সরকার সব সময় যুক্তিসংগত বিতর্ককে স্বাগত জানায়। এর মাধ্যমে বুদ্ধিবৃত্তিক সমাজ সৃষ্টি হয়।
তিনি শিক্ষার্থীদের চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জকে সামনে রেখে নিজেদের তৈরি হওয়ার আহ্বান জানান।
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নূর আনোয়ার হোসেন রঞ্জুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে একুশে পদকপ্রাপ্ত দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান সুকান্ত ভট্টাচার্য বক্তব্য রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.