চট্টগ্রা‌মে ক‌রোনায় প্রাণ গে‌ল ৮ জ‌নের

৬৭২

করোনাভাইরাসে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় প্রাণ হারালেন আরও ৮জন। যাদের মধ্যে উপজেলার বাসিন্দা ৬জন, মহানগরের ২জন। এর আগের দিন চট্টগ্রামে মৃত্যুর সংখ্যা ছিল ৪জন। এ নিয়ে করোনায় চট্টগ্রামে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৭৮ জনে। এদের মধ্যে মহানগরের ৬৬৭জন আর ৫১১জন বিভিন্ন উপজেলার বাসিন্দা । গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে শনাক্ত হন ২৯৮জন। শনাক্তদের মধ্যে ১৫৩জন নগরীর এবং ১৪৫জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

রবিবার (২২আগস্ট) চট্টগ্রামের সিভিল সার্জন অ‌ফিস এসব তথ্য জানায়।

তথ্য অনুসারে, গত ২৪ ঘণ্টায় কক্সবাজার মেডিকেল কলেজসহ চট্টগ্রামের সরকারি-বেসরকারি ১১টি এবং বিভিন্ন এন্টিজেন বুথে সর্বমোট ১ হাজার ৯৭২জনের নমুনা পরীক্ষায় ২৯৮জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন।

এখন পর্যন্ত করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন চট্টগ্রামে ৯৭ হাজার ১৩৩জন। এর মধ্যে নগরের ৭১ হাজার ৪জন ও বিভিন্ন উপজেলা পর্যায়ের বাসিন্দা আছেন ২৬ হাজার ১২৯জন ।

উপজেলা পর্যায়ে নতুন করে মোট ১৪৫জন আক্রান্তের মধ্যে আজ সর্বোচ্চ রাঙ্গুনিয়া ৩০ জন। দ্বিতীয় সংক্রমণ উপজেলা হাটহাজারীতে ২৬জন। এরপর রাউজানে ২৩, বোয়ালখালীতে ২২, ফটিকছড়িতে ১৪, আনোয়ারায় ০৮, মিরসরাইয়ে ০৫, সীতাকুণ্ড ০৪, লোহাগাড়া ০৪, সাতকানিয়ায় ০৩, সন্দ্বীপ ০৩, পটিয়া ০২, বাঁশখালী ০১ ও বাঁশখালীতে রয়েছেন ০১জন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.