চট্টগ্রামে কমছে না মৃত্যু ও আক্রান্ত

মৃত্যু ১১, আক্রান্ত ৯৮৫

২৫৯

চট্টগ্রামে গত কয়েকদিন ধরে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা কমছে না। রবিবার চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ১১ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৯৮৫ জন। করোনা শনাক্তের হার ৩৫.৩৫ শতাংশ।

রোববার (১ আগস্ট) গভীর রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

চট্টগ্রামের ৮টি ও কক্সবাজারের একটি ল্যাবে ২ হাজার ৭৮৬ জনের নমুনা পরীক্ষা করে ৯৮৫ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৬৯২ জন এবং বিভিন্ন উপজেলার ২৯৩ জন।

উপজেলা পর্যায়ে গতকাল রবিবার সর্বোচ্চ আক্রান্ত হাটহাজারীতে একদিনের ব্যবধানে শনাক্তের সংখ্যা নেমে আসে চারজনে। এদিন সর্বোচ্চ আক্রান্ত উপজেলা রাঙ্গুনিয়া ৫৭ জন। এর পরে আছে পটিয়া ৪৪ জন, বোয়ালখালী ৩১ জন, ফটিকছড়ি ২৭ জন, লোহাগাড়া ২২ জন, সন্দ্বীপে ২১ জন, সীতাকুণ্ড ১৬ জন, বাঁশখালী ১৫ জন, রাউজান ১৫ জন, আনোয়ারা ১৪ জন, মিরসরাই ১৩ জন, সাতকানিয়া ১১ জন এবং চন্দনাইশ ৩ জন।

সিভিল সার্জন জানান, চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৮৩ হাজার ৮৭১ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৬২ হাজার ৭৮০ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ২১ হাজার ৯১ জন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে আরও ১১ জন মারা গেছেন। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে চারজন নগরের বাসিন্দা, আর বাকি সাতজন নগরের বাইরের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৯৮৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৮৭ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৩৯৭ জন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.