চট্টগ্রামে করোনা আক্রান্ত ও মৃত্যু বাড়ছেই

২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু, আক্রান্ত ৮৪৮

৩৪০

চট্টগ্রামে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছেই। ২৪ ঘণ্টায় মারা গেছেন ১২ জন। এই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৮৪৮ জন।

সোমবার (২৬ জুলাই) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

রবিবার চট্টগ্রামের নয়টি ল্যাবে দুই হাজার ২৮২ জনের নমুনা পরীক্ষা করে ৮৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে নগরের ৫৮০ জন এবং বিভিন্ন উপজেলার ২৬৮ জন রয়েছেন। শনাক্তের হার প্রায় ৩৭ দশমিক ১৬ শতাংশ।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে উপরের অবস্থানে আছে পটিয়া। এদিন এখানে আক্রান্ত হয় ৪৩ জন। এর পর আছে বোয়ালখালী ৩৮ জন, সন্দ্বীপ ৩৩ জন, রাঙ্গুনিয়া ৩২ জন, চন্দনাইশ ৩০ জন, লোহাগাড়া ১৬ জন, সীতাকুণ্ড ১৭ জন, ফটিকছড়ি ১৪ জন, মিরসরাই ১২ জন, হাটহাজারী ১০ জন, বাঁশখালী ৯জন, সাতকানিয়া ৭ জন, রাউজান ৪ জন ও আনোয়ারা ৩জন রয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৭৬ হাজার ৩২৬ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৫৭ হাজার ৫৮৯ জন। আর বিভিন্ন উপজেলার ১৮ হাজার ৭৩৭ জন রয়েছেন।

রবিবার মারা যাওয়া ১২ জনের মধ্যে আটজন বিভিন্ন উপজেলার, চারজন নগরের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৮৯৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৪৭ জন নগরীর, আর বিভিন্ন উপজেলার ৩৫০ জন।

এর আগের দিন চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিল ১১ জন। আর আক্রান্ত হয়েছিলেন ৮০১ জন।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.