চবির শাটল ট্রেন থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

২০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেন থেকে বস্তাবন্দি অপরিণত এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। বস্তাটি রেখে একজন মহিলা শাটল থেকে নেমে যান জানা গেছে।

শুক্রবার (২৪ মে) রাতে নগরীর বটতলী স্টেশনে শাটল ট্রেন থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শাটল ট্রেনটি চবির স্টেশন থেকে চট্টগ্রাম নগরীর উদ্দেশ্যে ছেড়ে আসে।

শাটল ট্রেনে থাকা শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, চবি থেকে আসা শাটল ট্রেন ষোলশহর রেলস্টেশনে পৌঁছার পর এক মহিলাকে একটি বস্তা বগিতে রেখে নেমে যেতে দেখেন শিক্ষার্থীরা। এ সময় বস্তার খোলা মুখ দিয়ে ভেতরে এক নবজাতককে দেখতে পান তারা। বগিতে থাকা শিক্ষার্থীরা ঘটনা বুঝতে পেরে ট্রেন বটতলী স্টেশনে এসে থামলে রেলওয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শহিদুল ইসলাম বলেন, শুক্রবার ২৪ মে রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন থেকে আমরা মৃত অবস্থায় একটি নবজাতক উদ্ধার করি।  যাত্রীদের ভাষ্যমতে, এক নারী মৃত নবজাতকটিকে রেখে ট্রেন থেকে নেমে যান। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।  আমরা জড়িত কাউকে এখনও চিহ্নিত করতে পারিনি তবে তদন্ত চলমান রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.